Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালাঠিতে বিএনপির বিক্ষাভ মিছিলে পুলিশে বাধা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৩:৫৩ পিএম

বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও খালের জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিএনপি। সোমবার বিকাল তিন টায় শহরের আমতলা সড়কের দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে ঝালকাঠি পৌরসভা ও সদর উপজেলা বিএনপি। দলীয় কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কিছুদূর গেলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। পরে বেড়িকেটের মধ্যেই বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন। ঝালকাঠি পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাসিমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহবায়ক এজাজ হাসান, সদস্যসচিব খোকন মল্লিক, ঝালকাঠি পৌর বিএনপিসাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন ও জেলা যুবদলের সদস্যসচিব অ্যাডভোকেট আনিসুর রহমান খান। বক্তারা বলেন, দ্রব্যমূল্যেও ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ আজ কষ্টে আছে। তার মধ্যেও বিদ্যুৎতের মূল্য বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক। বিদ্যুতে মুল্য বৃদ্ধি প্রত্যাহার করার দাবি জাননো হয় সমাবেশ থেকে।
ঝালকাঠি জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতেও পুলিশ বাধা দিচ্ছে। মিছিল নিয়ে শহরের প্রধান সড়কে প্রবেশ করতে দিচ্ছে না। আমরা এর তীব্র নিন্দা জানাই।
ঝালকাঠি থানার উপপরিদর্শক গৌতম কুমার ঘোষ বলেন, শহরে আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘœ ঘটতে পারে বিধায় বিএনপির মিছিল প্রধান সড়কে প্রবেশ করতে দেওয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশে বাধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ