Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে দুর্বৃত্তের আগুনে একই পরিবারের দগ্ধ ৪

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১১:১৫ এএম | আপডেট : ১১:৪৪ এএম, ১৫ নভেম্বর, ২০১৮

ঢাকার সাভারে একটি বাড়িতে দুর্বৃওদের দেওয়া আগুনে একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়েছে। এসময় তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার দিবাগত গভীর রাতে সাভারের বক্তারপুরের দক্ষিণ কাঞ্চনপুর এলাকায় মুদি দোকানদার মাজহারুল ইসলামের বাড়িতে এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।
দগ্ধরা হচ্ছেন- মাজহারুল ইসলাম (৩৫) তার স্ত্রী সুমি আক্তার (৩০) মেয়ে সুমাইয়া আক্তার (০৯) ও সুরাইয়া আক্তার (০৫)।
দগ্ধ মাজহারুল ইসলাম জানান, তার বাড়িতে তারা ঘুমিয়ে ছিলেন দুর্বৃওরা একটি রুমের জানালার গ্লাস ভেঙ্গে একটি কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরে ফেলে দেয় এসময় পুরো ঘরে আগুন ছড়িয়ে পরে।
পরে এলাকাবাসী পানি দিয়ে ঘরের আগুন নিভিয়ে ফেলে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাভার এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওটি ইনচার্য নাছির উদ্দিন জানান, আগুনে পুড়ে যাওয়া চার জনকেই ড্রেসিং করে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা শংকামুক্ত।
এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) আবদুল আউয়াল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ