Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবৈধ অস্ত্র উদ্ধার করে নির্বাচনের পরিবেশ তৈরি করতে হবে

বিবৃতিতে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সকল অবৈধ অস্ত্র উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, সন্ত্রাসী ও পেশীশক্তি নির্ভর সকল অপশক্তিকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে হবে। নির্বাচনে কালো টাকার ব্যবহার রোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। তিনি বলেন, সরকারি সকল মিডিয়ায় সকল দলের সমান প্রচারণা নিশ্চিত করতে হবে। পীর সাহেব চরমোনাই বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিতে হবে।
এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিস্থিতি পর্যালোচনার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়। দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ¦ হারুন অর রশিদ, কেএম আতিকুর রহমান, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ