Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন ছাড়া বিএনপির কাছে বিকল্প কিছু নেই

ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে আ’লীগের নেতা-কর্মীদের উপর অন্যায়-অত্যার করেছে, তাদের অত্যাচারে অনেকেই মা-বাবার জানাজায় অংশগ্রহণ করতে পারেনি। সেই বিএনপি যদি আবারো সুযোগ পায় তাহলে কঠিন অবস্থার সৃষ্টি হবে। তাই প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলতে হবে। গতকাল শনিবার দুপুরে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে এক কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি যত কথাই বলুক নির্বাচনে আসা ছাড়া তাদের বিকল্প কিছু নেই। তাদের শর্তগুলো একটাও যুক্তিসম্মত নয়, তাদের বক্তব্য যুক্তি-তর্ক দিয়ে বক্তব্য খন্ডন করা হয়েছে।

নৌকায় ভোটের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, ৯৬ তে দেশের উন্নয়ন হয়েছে এবং ২০০৮ সালেও নৌকায় ভোটের মাধ্যমেই গত ১০ বছরে পৃথিবীর মধ্যে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে।
মন্ত্রী বলেন, ভোলায় প্রচুর পরিমানে গ্যাস রয়েছে, এ গ্যাসের উপর নির্ভর করেই জেলায় শিল্প প্রতিষ্ঠান হবে। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। তিনি বলেন, বিগত দিনে কেউ নদী ভাঙন বন্ধ করেনি, আমরাই নদী ভাঙ্গর রোধ করেছি। ইতিমধ্যে জেলার নদীভাঙন রোধকল্পে ৩ হাজার কোটি টাকার কাজ হয়েছে। অচিরেই ভোলা-বরিশাল ব্রীজ হলে দেশের মুল ভুন্ডের সাথে যুক্ত হবে।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবদুল মমিন টুলু, পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আ’লীগের ১নং যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ