Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে সতীনের হাতে মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াক্কুল ইউনিয়নের পাইকরাজ গ্রামে সতীনের হাতে সতীনের মৃত্যুর অভিযোগ ওঠেছে। গত বুধবার রাত সাড়ে ৯ টার দিকে পাইকরাজ গ্রামের আবদুল মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মহিলা হচ্ছেন আবদুল মতিনের দ্বিতীয় স্ত্রী মনোয়ারা বেগম (২৩)। মোবাইল ফোনে কথা কাটাকাটি নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আবদুল মতিনের প্রথম স্ত্রী সাহেনা বেগম ও তার মেয়ে সুলতানা বেগম জড়িত বলে জানিয়েছেন আবদুল মতিন। পরে গোয়াইনঘাট থানা পুলিশ সাহেনা ও সুলতানা বেগমকে আটক করেছে।
পুলিশ জানিয়েছে, ঘটনার দিন রাতে মনোয়ারাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মোবাইল ফোনে কথা কাটাকাটির জেরে মনোয়ারাকে গলা টিপে হত্যা করেছেন সাহেনা ও সুলতানা। মনোয়ার স্বামী ও সন্তান এসময় পাশের রুমেই ছিলেন।
খবর পেয়ে আবদুল মতিনের বাড়ি সালুটিকর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনপেক্টর রজিউল্লাহ সাহেনা ও সুলতানাকে আটক করে ফাঁড়িতে নিয়ে এসেছেন।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল জানিয়েছেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা দায়ের করা হলে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। দু’জনকে আটকের বিষয় তিনি নিশ্চিত করেছেন। লাশ এখন হাসপাতাল মর্গে আছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ