Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ৫:১৩ পিএম

সিলেটের ওসমানীনগরে অজ্ঞাত পরিচয়ের এক মহিলার (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ২টার দিকে উপজেলার দয়ামীর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় আবদুল বারিকে আটক করেছে পুলিশ।
ওসমানীনগর থানা সূত্রে জানা যায়, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে উপজেলার দয়ামীর কলেজ রোড এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া ছিল। ধারণা করা হচ্ছে রোববার রাতে তাকে কে বা কারা হত্যা করে ফেলে রেখেছে। লাশের পরিচয় সনাক্ত এবং অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতারের তৎপরতা অব্যাহত আছে। জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
ওসমানীনগর থানা ওসি (তদন্ত) এসএম মাইন উদ্দিন জানান, লাশটি ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। অপরাধীদের ধরার জন্য তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ