Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ : আহত ১০

চবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ ছাত্রলীগ কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাত ১০টা থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল, আমানত, আবদুর রব ও সোহরাওয়ার্দী হলের মোড়ে ভোর চারটা পর্যন্ত দফায় দফায় ইট-পাটকেল নিক্ষেপের পাশাপাশি ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটে। গতকাল (শুক্রবার) এই রিপোর্ট লেখা পর্যন্ত ধারালো অস্ত্রনিয়ে হলে হলে অবস্থান নেয় দুটি পক্ষই।

জানা যায়, এক কর্মীকে বৃহস্পতিবার দুপুরে কলা অনুষদের ঝুপড়িতে মারধর করা হয়। এ নিয়ে ক্যাম্পাসে বেশ উত্তেজনা বিরাজ করে। পরে রাতের শাটল ট্রেন ক্যাম্পাসে আসার পর সংঘর্ষ হয়। সোহরাওয়ার্দী হলের মোড়, নিরাপত্তা দপ্তর, সমাজ বিজ্ঞান অনুষদের সামনে শাহজালাল এবং শাহ আমানত হলের সামনে দফায় দফায় সংঘর্ষ হয়। ধারালো অস্ত্র নিয়ে দু’পক্ষেই ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে আনুমানিক রাত চারটা পর্যন্ত। পুলিশ উভয় পক্ষকে ধাওয়া দেয়। আহতরা হলেন, আল আমিন, তুষার রয়, ফয়সাল আলম, শুভ, অমিত ও মোহাম্মদ আরিফ। অন্য গ্রুপের রনি, সাব্বির, নিশান ও শফিকুল ইসলাম শাওন আহত হন। এ বিষয়ে দুটি পক্ষই প্রশসনের কাছে দাবি জানায় এসব ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার না করলে তারা কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে।

চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আক্তারুজ্জামান বলেন, শাহ আমানত ও শাহজালাল হলের সামনে দুই পক্ষ অবস্থান নিতে দেখা গেছে। তবে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ