Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বনশ্রীতে গৃহকর্মীকে নির্যাতন : গৃহকর্তা আটক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর দক্ষিণ বনশ্রীতে হাওয়া আক্তার (১৪) নামে এক কিশোরী গৃহকর্মীকে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল বুধবার দুপুর ২ টার দিকে দক্ষিণ বনশ্রীর ই বøকের ৮/২ নম্বর রোডের ৪৩ নং বাড়ির ৬ তলার ফ্ল্যাট থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।
তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন থাকায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহকর্তা শরিফ চৌধুরীকে আটক করেছে পুলিশ।

নির্যাতিতা হাওয়ার মামাতো বোন শাহনাজ আক্তার জানান, হাওয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইলের নগরকুল গ্রামের শনু মিয়ার মেয়ে। গত ৪ মাস আগে দক্ষিণ বনশ্রীতে শরিফ চৌধুরীর বাসায় মাসিক ৫ হাজার টাকায় বেতনে কাজে যোগ দেয় হাওয়া।

এরপর অনেক চেষ্টা করেও হাওয়ার সঙ্গে যোগাযোগ করতে না পেরে পুলিশে খবর দেই। তিনি আরো জানান, হাওয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাওয়া জানিয়েছে কোন কাজের ভুল হলে তাকে রড দিয়ে পেটানো হতো। কান্না করলে আরো বেশী পিটাতো।
খিলগাঁও থানার (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নির্যাতিত হাওয়ার শরীরে ভয়াবহ আঘাতের চিহ্ন থাকায় গৃহকর্তা শরীফকেও আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ