Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক মহসিন রাজুর পিতৃবিয়োগ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বগুড়ার বিশিষ্ট সাংবাদিক দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো চীফ মহসিন রাজু ও সাবেক ক্রিকেটার শাহ হোসেন সাজুর পিতা মো: আব্দুল মকিদ (৯০) বার্ধক্যজনিত কারণে তাঁর নিজ বাসভবনে গতকাল রোববার সকালে ইন্তেকাল করেছেন । (ইন্নাল্লিাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ পুত্র ও ২ কন্যা নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি ভারতের মুর্শিবাদের সালার নিবাসী সম্ভ্রান্ত মুসলিম পরিবারে মরহুম মোহাম্মদ হোসেনের পুত্র ।
গতকাল বাদ আছর বগুড়া শহরের রহমান নগরের শাহী মসজিদে তাঁর নামাজে জানাজার পরে দক্ষিণ বগুড়া ভাই পাগলা মাজার গোরস্থানে দাফন করা হয় । জানাজায় বগুড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ অসংখ্য মানুষ অংশগ্রহন করেন। এর আগে সকাল থেকেই মরহুমের রহমান নগরের বাসভবনে শোকসন্তপ্ত পরিবারকে সহানুভুতি জানাতে উপস্থিত হন , দৈনিক করতোয়ার উপদেষ্টা সম্পাদক ওয়াসেকুর রহমান বেচান, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, বিএফইউজে নির্বাহী সদস্য সৈয়দ ফজলে রাব্বী ডলার, সিনিয়র সাংবাদিক আখতারুজ্জামান, আব্দুর রহিম বগরা, রেজাউল হাসান রানু, জিয়া শাহীন, রেজাউল হক বাবু, মীর সাজ্জাদ আলী সন্তোষ, ফটো সাংবাদিক নেতা সাজ্জাদ হোসেন পল্লব, আসাফ উদ দৌলা ডিউক, আব্দুর রহীম, জেড এ মিলন, সাইফুল ইসলাম, প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে শফিউল আজম কমল, কমলেশ মোহন্ত শানু, দৈনিক বাংলা বুলেটিনের সম্পাদক পাপ্পু শেখ, কলামিষ্ট সাংবাদিক বাবু বসুধা প্রমুখ ।
এ ছাড়া বগুড়া জেলা জাগপার কেন্দ্রীয় নেতা শামীম আকতার পাইলট, জেলা সাধারণ সম্পাদক মঞ্জুরুল কাদির তুহিন যুগ্ম সম্পাদক মোখলেছুর রহমান, শুভ শেঠ. এ্যাড, মাসুদ টুকু, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল ও বাংলা বুলেটিন সম্পাদক মরহুমের কফিনে ও বিএফইউজের পক্ষে সৈয়দ ফজলে রাব্বী ডলার পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ