Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ব্যবসায়ী ও শ্রমিকদের মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভা কর্তৃক অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন করেছে ইট, বালু ও পাথর ব্যবসায়ী এবং গাড়ির মালিক ও শ্রমিকরা। শুক্রবার সকালে পৌর ভবনের সম্মুখ সড়কে এ প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়। এতে কয়েক শতাধিক ব্যবসায়ী, শ্রমিক, গাড়ির মালিক ও চালকরা অংশ নেয়।

ইট, বালু, পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন খান এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী সাদিকুর রহমান, কালাম চৌকিদার, শাহাদাৎ হোসেন, বাবুল খান প্রমুখ। বক্তারা মঠবাড়িয়া পৌরসভার বাহিরে অবস্থিত ইট, বালু, পাথরের আড়ৎ থেকে বোঝাইকৃত প্রতিটি গাড়ি পৌর শহরে প্রবেশকালে প্রতিবার অবৈধভাবে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদ করেন। অচিরেই এ অবৈধ টোল আদায় বন্ধ না হলে কঠোর আন্দোলন ও আইনগত ব্যবস্থা নেয়ার ঘোষণা দেন।

এ ব্যপারে ইজারাদার আব্দুল কুদ্দুস মৃধা জানান, আমি পৌর কতৃপক্ষ থেকে ইজারা নিয়েছি। মাল বোঝাই গাড়ি পৌরসভার ভিতরে প্রবেশ করলে আমাকে টোল দিতে হবে বলে তিনি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ