Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মধুখালীতে আখচাষি সমাবেশ

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ফরিদপুরের মধুখালীতে অবস্থিত বৃহত্তর ফরিদপুরের একমাত্র ভারী শিল্পপ্রতিষ্ঠান ফরিদপুর চিনিকল। আখ রোপন এবং ফলন বৃদ্ধি ও আখ তসরুফ পতিরোধ কমিটি গঠন উপলক্ষে মিলগেট কেন্দ্রের ৮ ও ৯ নম্বর ইউনিটে আখচাষি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় ব্যাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আখচাষি মো. মোতালেব হোসেন ফকিরের সভাপতিত্বে ও মো. মজিবুর রহমানের সঞ্চালনায় আখচাষি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো. আকমল হোসেন।

এ সময় বক্তব্য রাখেন চিনিকলের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ, আখচাষি মো. আবুল কাশেম প্রামাণিক, হাজী জাহিদুল ইসলাম জিন্নাহ, মওনানা মো. হাবিবুর রহমান ও এ এস আই সালাউদ্দিন, আখচাষি কল্যাণ সংস্থার সভাপতি মো. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম প্রমুখ। সমাবেশে উপস্থিত ছিলেন চিনিকলের ডিজিএম তপন কুমার মজুমদার, ডিজিএম রফিকুল ইসলাম, ডিজিএম আনিসউজ্জামান, এসএসিডিও মাসুদুর রহমান, সিডিএ মুনিরুজ্জামান ও সিডিএ তাসলিমা ইয়াসমিনসহ ৮-৯ ইউনিটের আখচাষিরা। বক্তারা আখচাষ ও ফলন বৃদ্ধি কিভাবে করা যায় তার উপর বক্তব্য ও পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ