Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে শ্রমিক দলের মানববন্ধন

জয়পুরহাট জেলা সংসাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সুচিকিৎসা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেত্রীবৃন্দের নামে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় রায়ের প্রতিবাদে জয়পুরহাটে জাতীয়তাবাদী শ্রমিক দল মানববন্ধন ও বিক্ষোপ কর্মসূচি পালন করেছে।
গতকাল সোমবার সকালে শহরের স্টেশন রোডস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে রাস্তায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সভাপতি বাবুল করিম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমানসহ বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে বক্তরা অনতিবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিঃশর্ত মুক্তি এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় রায়ের প্রতিবাদ করেন এবং নেতাকর্মীদের মুক্তির দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ