Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আতর আলী (৫২) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে আরিফুল ইসলাম (২৭) নামে অপর এক শ্রমিক। গতকাল রোববার দুপুর ১২টার দিকে দৌলতপুর উপজেলার জয়রামপুর বাজারে বাড়ির নির্মাণকাজ করার সময় বৈদ্যুতিক তারে সংযোগ হয়ে বিদ্যুস্পৃষ্টে শ্রমিক আতর আলী ঘটনাস্থলেই নিহত হয় এবং তাকে উদ্ধার করতে গিয়ে আরিফুল ইসলাম নামে অপর শ্রমিক আহত হয়। হতাহত নির্মাণশ্রমিকদের বাড়ি ভেড়ামারা উপজেলার ৩ নম্বর ব্রিজের বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে এবং তারা মৃত ইসমাইল হোসেন ও মুফাজ্জেল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, জয়রামপুর বাজারের হানিফের বাড়ির নির্মাণকাজ করার সময় নির্মাণশ্রমিক আতর আলী বাড়ির ছাদে রড তুলতে গিয়ে অসাবধানসবত বৈদ্যুতিক মেইন লাইনের তারে সংযোগ হলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আতর আলী ঘটনাস্থলেই মারা যায়। এসময় আতর আলীকে উদ্ধার করতে গিয়ে আরিফুল ইসলাম আহত হলে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। বিদ্যুস্পৃষ্ট হয়ে নির্মাণশ্রমিকের মৃত্যুর বিষয়টি দৌলতপুর থানার ওসি শাহ দারা খান নিশ্চিত করেছেন।

যুবদল নেতা আটক
কুষ্টিয়ার দৌলতপুরে মিজানুর রহমান মজনু (৪২) নামে এক যুবদল নেতা আটক হয়েছে। সে দৌলতপুর থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক। শনিবার রাতে দৌলতপুর থানা বাজার থেকে তাকে আটক করে দৌলতপুর থানা পুলিশ।
দৌলতপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক শাহাদত হোসেন জানান, নাশকতা ঘটানোর পরিকল্পনা করার সময় গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ দৌলতপুর থানা বাজার এলাকায় অভিযান চালিয়ে যুবদল নেতা মিজানুর রহমান মজনুকে আটক করে। তার বাড়ি দৌলতপুরের হাসানপুর এলাকায়।
এ বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান বলেন, নাশকতার মামলায় আটক যুবদল নেতা মিজানুর রহমান মজনুকে গতকাল রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ