Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জোটের মহাসমাবেশ সফলে বিকে মজলিসের প্রস্তুতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আগামীকাল শনিবার সোহরওয়ারর্দী উদ্যানে হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফল করতে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রস্তুতি প্রায় সম্পন্ন। সংগঠনের নেতৃবৃন্দ গত কয়েকদিন যাবত ঢাকা মহানগরীর বিভিন্ন থানা, সিলেট জেলা, মৌলভীবাজার জেলা, বি-বাড়িয়া জেলা, নরসিংদী জেলা, নারায়ণগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, শরীয়তপুর জেলাসহ বিভিন্ন শাখায় দলের নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, ঢাকা মহানগর সভাপতি মাওলনা এনামুল হক মূসাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ সফর করেন।

ইতোমধ্যে বিভিন্ন শাখায় ফেস্টুন ও ব্যানারসহ প্রচারণা চালান। এ উপলক্ষে সভা সমাবেশ ও উলামা মতবিনিময় অনুষ্ঠিত হয়। দলীয় প্রার্থীরা তাদের স্ব স্ব আসন ও শাখাগুলো থেকে লোক সমাগমের জন্য বাসসহ বিভিন্ন যানবাহন প্রস্তুত করেছেন। দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক দলীয় নেতা কর্মীদের মিছিলসহ সমাবেশে যোগ দিতে সকাল ৯টায় বায়তুল মোকাররম উত্তর গেটে উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জোট

২২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ