Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা সাবির ও আহমদ শাহকে বিদায় সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ ও হাফেজ, ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ গতকাল (বুধবার) শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাকিস্তানের উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করেন। তার আগে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুনিèয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় বিমানবন্দর ও নগরীর ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় বিদায় সংবর্ধনা দেয়া হয়। গত ৪ অক্টোবর তারা চট্টগ্রাম আসেন। বন্দরনগরীসহ বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অতিথিদ্বয় দাওয়াতে খায়ের কনভেনশনসহ বিভিন্ন মাহফিলে বক্তব্য রাখেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারি এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যন পেয়ার মোহাম্মদ, পিএইচপি ফ্যামিলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা মুফতি মুহাম্মদ অছিয়র রহমান, ভাইস প্রিন্সিপাল মাওলানা ড. মুহাম্মদ লিয়াকত আলী, শায়খুল হাদীস মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ