Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ১ জনের মৃত্যুদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় এক নৈশপ্রহরী হত্যা মামলায় আব্দুল মতিন নামে এক আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার বেলা সোয়া ১১টার দিকে জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম এ রায় দেন। এ মামলায় হুমায়ূন মিয়া নামে আরেক আসামিকে খালাস দেয়া হয়েছে। মৃত্যুদণ্ড প্রাপ্ত আব্দুল মতিন সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের আবদুল হক দফাদারের ছেলে। জানা গেছে, সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীনকে (৫২) ২০১৪ সালের ১৬ জুলাই মধ্যরাতে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি স্থানীয় আমতলি বাজারের নৈশপ্রহরী ছিলেন।
এ ঘটনায় ১৭ জুলাই নিহতের স্ত্রী শাহানা খাতুন সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ এ মামলায় ভাটপাড়া গ্রামের বাসিন্দা হুমায়ূন ও আব্দুল মতিনকে গ্রেফতার করে। মামলার বাদী পক্ষের আইনজীবী বশির আহমেদ বলেন, খালাস পাওয়া হুমায়ূনের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে যেন তার সাজা হয়। তবে আসামিপক্ষের আইনজীবী মোবারক হোসেন রায়ে অসন্তোষ প্রকাশ করে রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ