Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আঞ্জুমান ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ তবিবুল আলমের ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসার সভাপতি সমাজসেবক আবু মোহাম্মদ তবিবুল আলম (৮৯) শনিবার রাতে রাজধানী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর শ্বশুর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। গতকাল বাদ আছর নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহর ইমামতিতে বিশাল নামাজে জানাজায় হাফেজ ক্বারী আল্লামা সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহসহ আনজুমান ট্রাস্ট ও গাউসিয়া কমিটির সর্বস্তরের নেতৃবৃন্দ, সুন্নি আলেম, পীর-মাশায়েখগণসহ বিপুল সংখ্যক মুসল্লি শরিক হন। বাদ মাগরিব জমিয়তুল ফালাহ মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে নগরীর কদম মোবারক কবরস্থানে তাকে দাফন করা হয়।
আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা মুফতি মোহাম্মদ অছিয়র রহমান, উপাধ্যক্ষ মাওলানা ডঃ মুহাম্মদ লিয়াকত আলী, শায়খুল হাদীস মাওলানা ওবাইদুল হক নঈমী, পিএইচপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফী মুহাম্মদ মিজানুর রহমান, জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসার অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দীন, মাদরাসা-এ তৈয়্যবিয়ার অধ্যক্ষ মুহাম্মদ বদিউল আলম রিজভি প্রমুখ পৃথক বিবৃতিতে আবু মোহাম্মদ তবিবুল আলমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ