Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লামা সাবির শাহ পটিয়া যাচ্ছেন দাওয়াতে খায়ের কনভেনশন আজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গাউসিয়া কমিটি বাংলাদেশ দক্ষিণ চট্টগ্রাম জেলার উদ্যোগে পটিয়া শাহাচাঁদ আউলিয়া জামে মসজিদে আজ (রোববার) নামাজে এশায় দাওয়াতে খায়ের কনভেনশন অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন পীরে কামেল আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ (মাঃ জিঃ আঃ)। প্রধান মেহমান থাকবেন হাফেজ আল্লামা সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ (মাঃ জিঃ আঃ)।

এর আগে পটিয়া বৈলতলী খানকাহ-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় নামাজে মাগরিবে ইমামতি করবেন। পীরে কামেলদ্বয় ও সফরসঙ্গী আনজুমান কেবিনেট নেতৃবৃন্দ গতকাল (শনিবার) বিকেলের ফøাইটে ঢাকা থেকে চট্টগ্রামে প্রত্যাবর্তন করেন।
আগামীকাল (সোমবার) পীরে কামেল হুজুরের ইমামতিতে নামাজে ফজর, যোহর, আছর ও মাগরিব আলমগীর খানকাহ-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে। নামাজে এশায় আ’লা হযরত ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য হযরত ইমাম আহমদ রেযা খাঁন বেরলভী (রহঃ) ওফাত শতবার্ষিকী উদযাপনে আ’লা হযরত কনফারেন্সে পীরে কামেল সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ প্রধান মেহমান এবং সৈয়্যদ আহমদ শাহ প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন।

দাওয়াতে খায়ের কনভেনশন, আ’লা হযরত কনফারেন্সসহ সকল কর্মসূচিতে সামিল হওয়ার জন্য আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন উদাত্ত আ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ