Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলন করে সরকার পতনের ক্ষমতা কারো নেই কুষ্টিয়ায় হানিফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম


আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা আর কারও নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। গতকাল শনিবার দুপুরে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনময়কালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনে সংবিধান অনুযায়ী হবে, এই নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে আর কোনো কিছু হওয়ার সম্ভাবনা নেই। এই নির্বাচনে সন্ত্রাসীদের সঙ্গে, সন্ত্রাসী দল যারা তাদের সঙ্গে আলাপ-আলোচনার সুযোগ নেই।

তিনি বলেন, বিএনপি একটি জনধিকৃত দল হিসেবে জনগণের কাছে চিহ্নিত হয়েছে, আন্তর্জাকিভাবে কানাডার আদালতে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে। বাংলাদেশে সন্ত্রাসী কোনো দলের রাজনৈতিক কর্মকান্ড করার নৈতিক অধিকার থাকতে পারে না। অতএব বিএনপি নামক দলটা এখন সন্ত্রাসী দল, এই দলের রাজনীতি করার অধিকারই থাকতে পারে না। আর সেই দলের আন্দোলন নিয়ে দেশবাসী কখনও ভাববেও না।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ