Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ৫ অক্টোবরের মহাসমাবেশে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রবিবার (১৪ অক্টোবর) জেলা জেলায় বিক্ষোভ সমাবেশ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি পেশ কর্মসূচি পালন করবে। দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠাসহ অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে এ বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হবে। রবিবার সারাদেশে স্মারকলিপি পেশ কর্মসুচি সফল করার জন্য জেলা নেতাকর্মীসহ সর্বস্তরের ঈমানদার দেশপ্রেমিক জনতার প্রতি আহ্বান জানিয়েছেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন।
ঢাকা জেলার কর্মসুচি : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখা রাজধানীর বাহাদুর শাহ পার্কে সকাল ১০টায় জমায়েতশেষে ঢাকা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি পেশ করবে। দলের ঢাকা জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফা ও সেক্রেটারী আলহাজ্ব শাহাদাত হোসেন কর্মসূচি সফলে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ