Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি নেতা আসলাম চৌধুরীর স্ত্রী কারাগারে

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কারাবন্দি বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর স্ত্রী জামিলা নাজনিন মাওলাকে কারাগারে পাঠানো হয়েছে। ঋণের ১৪৯ কোটি টাকা আত্মসাতের মামলায় গতকাল (সোমবার) চট্টগ্রামের সিনিয়র স্পেশাল জজ-১ আকবর হোসেন মৃধা তাকে কারাগারে পাঠানোর এই আদেশ দেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চট্টগ্রামের পরিদর্শক এমরান হোসেন বলেন, নগরীর হালিশহর থানায় দায়ের হওয়া মামলায় গত ২০ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। ওই মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিলা নাজনিন মাওলা জামিনের আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

২০১৬ সালের ২৬ ডিসেম্বর দুদকের উপ-পরিচালক মো. মোশারফ হোসেইন মৃধা বাদি হয়ে নগরীর হালিশহর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় রাইজিং অ্যাগ্রো ফার্মা ও রাইজিং স্টিল মিলসের পরিচালক আসলাম চৌধুরী, চেয়ারম্যান জামিলা নাজনিন মাওলা, ব্যবস্থাপনা পরিচালক আমজাদ হোসেন চৌধুরী ও পরিচালক জসিম হোসেন চৌধুরীকে আসামি করা হয়। আমজাদ ও জসিম আসলাম চৌধুরীর ভাই। আদালতে দাখিল করা অভিযোগপত্রে এজাহারে থাকা চার আসামিকে অভিযুক্ত করা হয়েছে। অভিযোগপত্র দাখিলের পর গতকাল ছিল প্রথম শুনানির দিন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ