Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিতাসে ইসলামী আন্দোলনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লার তিতাসে ইসলামী আন্দোলন বাংলাদেশের কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের মনোনীত প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল সোমবার বেলা ১১টায় তিতাস প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, আমরা ক্ষমতার জন্য রাজনীতিতে আসিনি, আমরা মানুষের অধিকার, নিরাপত্তা, কর্মসংস্থান ও ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য রাজনীতিতে এসেছি। তিনি আরো বলেন, আমাকে তিতাস-হোমনা আসনে নির্বাচিত করলে নারীর অধিকার ও নিরাপত্তা নিশ্চিত, চরিত্রবান যুবসমাজ ও স্বাবলম্বী অর্থনৈতিক সমাজ ব্যবস্থা গঠনে কাজ করবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কুমিল্লা পশ্চিম জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাজুল ইসলাম, তিতাস উপজেলা শাখার সভাপতি ডা. আব্দুল হান্নান, যুব আন্দোলনের সাধারণ সম্পাদক এসএম সাইফুল ইসলাম, কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের প্রার্থী মাওলানা বশির আহমেদ, কুমিল্লা পশ্চিম জেলা শাখার যুব আন্দোলনের সভাপতি মাওলানা আবুল হাসান রায়হান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ