Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকার দলীয় ছাত্র সংগঠন সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে

-খেলাফত ছাত্র মজলিস

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ বলেছেন, ছাত্র-জনতার অধিকার আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন ক্যাম্পাস সরকার দলীয় ছাত্র সংগঠন দখল করে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সাধারণ ছাত্র-ছাত্রীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্ষমতাসীনদের জুলুম নির্যাতনের শিকার হচ্ছে। এ ধরণের কর্তৃত্ববাদী মানসিকতার অবসান ঘটাতে হবে। ক্যাম্পাসে সকল ছাত্র সংগঠনের সহাবস্থান নিশ্চিত করতে হবে।
ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত সহযোগি সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল শুক্রবার সকালে বিজয়নগরস্থ ছাত্র মজলিস কার্যালয়ে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মোঃ তাইফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে এম এমরান হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মোঃ আবদুল জলিল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি এনামুল হক সাদী, আবসার উদ্দিন হাওলাদার, নূরে ্আলম সিদ্দিকী ও নফর শেখ প্রমুখ।
সমাবেশে ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানা শাখার সভাপতি মনোনয়ন দেয়া হয়। নবনির্বাচিত সভাপতিদের শপথ বাক্য পাঠ করান ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মোঃ তাইফুর রহমান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ