Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগম জিয়ার রোগমুক্তিতে দোয়া ও মিলাদ মাহফিল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে গতকাল (সোমবার) নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে চট্টগ্রাম মহানগর তাঁতীদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিশেষ মোনাজাতে বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে আল্লাহর দরবারে ফরিয়াদ করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন, যুগ্ম সম্পাদক আবদুল মান্নান, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, চট্টগ্রাম মহানগর তাঁতীদলের সভাপতি মোঃ জাহাঙ্গির আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুরাদ, কোতোয়ালী থানা বিএনপিসাধারণ সম্পাদক জাকির হোসেন, নগর বিএনপির সদস্য মোঃ জাকির হোসেন, জিয়াউর রহমান জিয়া, রবিউল ইসলাম, জাহিদুল ইসলাম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিরচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ