Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে মসজিদে ফ্যান বিতরণ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রাম মহানগরীর বন্দর-পতেঙ্গা এলাকার এমপি, চিটাগাং চেম্বারের সাবেক সভাপতি এম এ লতিফের উদ্যোগে গতকাল (সোমবার) বিভিন্ন ওয়ার্ডের ১৮৫টি মসজিদে ৬৯০টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করা হয়।
গরমে মসজিদে মুসল্লিদের কষ্ট লাঘবে গত মাহে রমজান থেকে তিনি মসজিদসমূহে স্ট্যান্ড ফ্যান বিতরণ করে আসছেন। এ কর্মসূচির আওতায় গতকাল নগরীর আগ্রাবাদস্থ চেম্বার হাউস প্রাঙ্গণ থেকে ৩৬, ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডের ১০টি মসজিদে স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন এম এ লতিফ। তিনি এ কার্যক্রম অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।
এর পাশাপাশি বছরব্যাপী গৃহীত জনকল্যাণমূলক কর্মসূচির অংশ হিসেবে তার উদ্যোগে ভর্তুকি মূল্যে নিত্যপণ্য বিক্রয়, বিশুদ্ধ খাবার পানির চাহিদা মেটাতে গভীর ও অগভীর নলকূপ স্থাপন, বিনামূল্যে শিক্ষার্থীদের পাঠদান, কম্পিউটার ও গার্মেন্টস অপারেটর প্রশিক্ষণ, দরিদ্র রোগী ও শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান, অসহায় দরিদ্রদের মাঝে গৃহনির্মাণ সামগ্রী, খাদ্য ও শীতবস্ত্র বিতরণ ইত্যাদি কার্যক্রম তিনি চালিয়ে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ