Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে এক নারীকে ধর্ষণ করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো- এই মর্মে খবর প্রকাশ করেছে জার্মানির একটি ম্যাগাজিন। তবে এক বিডিও বার্তায় পর্তুগিজ ফুটবল তারকা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন এবং এটাকে ‘ভুয়া খবর’ বলে উড়িয়ে দিয়েছেন। ইনস্টাগ্রামের সেই ভিডিওতে রোনালদো দাবি করেন, ‘তারা আমার নামকে ব্যবহার করতে চাইছে। এটাই স্বাভাবীক।’
রোনালদোর আইনজীবি বলেছেন, যারা এই ভুয়া নিউজ প্রচার করেছিল সেই জার্মান ম্যাগাজিন দের স্পেইগেল-এর বিরুদ্ধে তারা আইনি ব্যবস্থা নেবেন। ম্যাগাজিনে লেখা হয়- ক্যাথিরিন মেওর্গা নামের ৩৪ বছরের এক মার্কিন নারীকে লাস ভেগাসের একটি হোটেল কক্ষে ধর্ষণ করেন ৩৩ বছর বয়সী রোনালদো। ঐ গঠনার পর লাস ভেগাস পুলিশের কাছে একটি ধর্ষণ রিপোর্ট করেন মিসেস মেওর্গা। ২০১০ সালে আদালতের বাইরে একটি চূক্তিও করেন তারা। চূক্তি অনুযায়ী এই ঘটনা জনসম্মুখে প্রকাশ না করার শর্তে ঐ নারীকে ৩ লাখ ৭৫ হাজার মার্কিন ডলার দেন রোনালদো। ঐ নারীর আইনজীবীর দাবি, অপ্রকাশিত এই চূক্তি ভঙ্গ করেছেন রোনালদো।
রোনালদোর আইজীবীর ক্রিশ্চিয়ান চার্জ দাবি করেন, ‘স্পাইগেলের রিপোর্ট পুরোপুরি ভুয়া’। রোনালদোর যে সম্মানহানী ঘটেছে তার জন্য ‘মানহানি’ মামলা করার কথা বলেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ