Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লীতে ভবন ধ্বসে ৪ শিশুসহ নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৫৬ পিএম

ভারতের দিল্লীতে তিনতলা একটি ভবন ধসে চারটি শিশু ও এক নারী নিহত হয়েছেন। বুধবার নগরীর অশোক বিহার এলাকার এ ঘটনায় আরও অন্তত সাত জন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহতদের স্থানীয় দ্বীপ চান্দ বন্ধু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে তারা।
নিহত নারীর নাম মুন্নি বলে জানা গেছে। এছাড়া প্রায় ১০ বছর বয়সী দুই ভাই ও পাঁচ বছরের কম বয়সী এক বালক ও তার বোন মারা গেছে। ভবনটির ধ্বংসস্তূপে আরও কয়েকজন আটকা পড়ে আছেন, এমন আশঙ্কা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছে বলেও জানিয়েছে তারা।
এক কর্মকর্তা জানান, স্থানীয় সময় সকাল ৯টা ২৫ মিনিটে আসা একটি কলে ভবন ধসে পড়ার খবরটি দেওয়া হয়। এর পরপরই দমকলের ছয়টি গাড়ি সাবন পার্কের কাছে ঘটনাস্থলে উপস্থিত হয়।
উদ্ধার অভিযান চালানোর জন্য ভারতের জাতীয় দুর্যোগ মোকাবিলা বাহিনীর দুটি টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এনডিআরএফের এক মুখপাত্র। ধসে পড়া ভবনটি প্রায় ২০ বছরের পুরনো ছিল এবং এর ভিত্তি দুর্বল হয়ে পড়েছিল বলে জানিয়েছেন উত্তর দিল্লি পৌরসভার এক ঊর্ধ্বতন কর্মকর্তা। সূত্রঃ এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ