Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিগঞ্জে ফাঁসির দাবিতে মানববন্ধন

কালিগঞ্জ (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেনের (৫২) হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালন করেছে।
গত শনিবার বিকাল ৪টায় মোটরসাইকেল, মাইক্রোবাস ও ইজিবাইক নিয়ে একটি র‌্যালি কৃষ্ণনগর থেকে বের হয়ে উপজেলা সদরে এসে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন শেষে বঙ্গবন্ধুর ম্যুরাল প্রাঙ্গণে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এসময় নিহত চেয়ারম্যানের বড় মেয়ে সাফিয়া পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু। মুজিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডিএম সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও কুশুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান খান লতিফুর রহমান বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক অনীক মেহেদী, নিহত চেয়ারম্যানের আত্মীয় আব্দুল আজিজ গাইন প্রমুখ।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন হত্যা মামলার সকল আসামি এবং হত্যার পরিকল্পনাকারীদের গ্রেফতারপূর্বক ফাঁসি কার্যকরের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ