Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউপি চেয়ারম্যান নান্টু হত্যার প্রতিবাদে মানববন্ধন

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

গতকাল বামনা গোলচত্বরে উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা বিশ্বজিৎ হালদার নান্টুকে গুলি করে হত্যার প্রতিবাদ ও হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বামনা উপজেলা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোট। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে বামনা উপজেলার চারটি ইউনিয়ন থেকে প্রায় শতাধিক হিন্দু নেতা অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বামনা উপজেলা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নেতা বিপ্লব কর্মকার, বাংলাদেশ জাতীয় হিন্দু যুবমহাজোট কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ রায় মাধব, বামনা উপজেলা সভাপতি মনোতোষ হাওলাদার, সাধারণ সম্পাদক রতন মালাকর প্রমুখ।
সভায় বক্তারা উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জল্লা ইউনিয়ন আ.লীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টুকে তার নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে গুলি করে যারা হত্যা করেছে তাদের সবাইকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
উল্লেখ্য গত শুক্রবার রাত ৮টার দিকে উজিরপুরের জল্লা ইউনিয়নের কারফা বাজারে কয়েকজন দুর্বৃত্তদের গুলিতে মারা যান ইউনিয়ন আ.লীগ সভাপতি ও জল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ