Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে শিশুসহ ২ জনকে কুপিয়ে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪৯ এএম

গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় শিশুসহ এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহতরা হলেন- টাঙ্গাইল কালিহাতি উপজেলার বাশদানা মালতি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর এলাকার শাহীন মিয়ার ছেলে মামুন (৭)। মাহমুদার সম্পর্কে মামুনের খালা হন।
আজ মঙ্গলবার ভোরে চান্দনা এলাকায় হ্ফফাজুল কোরআন মাদ্রাসায় এ ঘটনা ঘটে।
মহানগরের ১৭ নম্বর ওয়ার্ডের কাউসিন্সল মো. রফিকুল ইসলাম জানান, নিহত মাহমুদার স্বামী ইব্রাহিম খলিল চান্দনা এলাকায় হ্ফফাজুল কোরআন মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত রয়েছেন। সেই হিসেবে মাহমুদা ওই মাদ্রাসায় থাকতেন। তার বোনের ছেলে মামুনও তার সঙ্গে থেকে ওই মাদ্রাসায় লেখাপড়া করতো।
তিনি আরও জানান, ফজর নামাজের সময় মাদ্রাসার সব ছাত্রদের নিয়ে পাশের মসজিদে নামাজ পড়তে যায় ইব্রাহিম খলিল। এ সময় কে বা কারা মাদ্রাসায় প্রবেশ করে তার স্ত্রী মাহমুদা আক্তার ও তার বোনের ছেলে মামুনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাহমুদার লাশ ঘরে ও মামুনের লাশ বারান্দায় পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছেন বলেও জানান ওয়ার্ড কাউসিন্সল রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ