Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি নেতা তরিকুল, নিতাই রায়ের বাসায় পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ৫:২২ পিএম

বিএনপি নেতা তরিকুল ইসলাম, নিতাই রায়, আশরাফ হোসেন উজ্জ্বল, হেলাল খান, শিরিন সুলতানাসহ বেশকিছু নেতাকর্মীর বাড়ি পুলিশ ঘেরাও ও তল্লাশি করেছে বলে অভিযোগ করেছে দলটি। বুধবার রাতে এবং বৃহস্পতিবার দিনে পুলিশ এসব নেতাদের বাড়িতে অভিযান চালায়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামর বাসায় পুলিশ অভিযানের বিষয়টি নিশ্চিত করেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও তরিকুল ইসলামের ছেলে অনিন্দ্য ইসলাম অমিত। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে পুলিশের একটি দল আমাদের রাজধানীর শান্তিনগরের বাসায় এসে তল্লাশির নামে তা-ব চালায়। তবে কিছু না পেয়ে তারা ফিরে গেছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, পুলিশ এতোটাই বেপরোয়া হয়ে গেছে যে হিতাহিত জ্ঞান পর্যন্ত তাদের লোপ পেয়েছে। তিনি জানান, বুধবার দিনভর দলের ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিনের বাসা পুলিশ ঘিরে রাখে পুলিশ। আর রাতে বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ হোসেন উজ্জ্বল, জাসাস নেতা হেলাল খান, মহিলা দল সাধারণ সম্পাদক শিরিন সুলতানাসহ বেশকিছু নেতাকর্মীর বাড়ি ঘেরাও ও তল্লাশি চালিয়েছে। এমনকি পুলিশ আজকে (বৃহস্পতিবার) বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের বাসায় তল্লাশির নামে তা-ব চালিয়েছে। সকাল ১১টায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর বাসায় পুলিশ অভিযান চালিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ