Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১০ পিএম

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে এক বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনার পর ওই বন্দুকধারী আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনা ঘটে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

কর্তৃপক্ষ জানায়, এক ব্যক্তি গুলি করে পাঁচজনকে হত্যা করেছেন। নিহত ব্যক্তিদের মধ্যে ওই ব্যক্তির স্ত্রী রয়েছেন। নিহত অন্যদের সঙ্গে হত্যাকারীর পরিচয় এখনো জানা যায়নি। ঘটনার সময় পুলিশ ওই ব্যক্তিকে আটকের চেষ্টা করলে তিনি গুলি ছুড়ে আত্মহত্যা করেন।

কার্ন কান্ট্রি শেরিফ জনি ইয়ংব্লাড বলেন, লস অ্যাঞ্জেলেস থেকে ৯০ কিলোমিটার দূরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ও একটি বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। এটা নির্বিচারে গুলিবর্ষণের ঘটনা বলে মনে হচ্ছে না।

জনি ইয়ংব্লাড বলেন, ওই ব্যক্তি ও তার স্ত্রীকে প্রথমে একটি ট্র্যাকিং প্রতিষ্ঠানে দেখা যায়। সেখানে তিনি এক ব্যক্তি গুলি করেন। পরে স্ত্রী ও আরেক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করেন। এরপর বাসায় গিয়ে তিনি আরও দুজনকে গুলি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যালিফোর্নিয়ায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ