Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে হামলার প্রতিবাদে মানববন্ধন

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ফুটবল খেলাকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমি ও ডাসারের ডি.কে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমির ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমির শিক্ষক ও শিক্ষার্থীরা। গতকাল সকালে স্কুল সড়কে তারা উক্ত মানববন্ধন কর্মসূচি পালন করে এবং এঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার জোড় দাবি জানায়।
মানববন্ধনকারীরা জানায়, গত ৫সেপ্টেম্বর বিকেলে কালকিনি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমি ও ডাসারের ডি.কে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমির মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে ফেরার সময় বহিরাগতরা পরিকল্পিতভাবে খেলোয়ারদের ওপর হামলা চালায়। এতে কমপক্ষে ২০ জন আহত হয়। অপরদিকে এ ঘটনায় কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমির বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়। তাই হামলা ও অপপ্রচারের বিরুদ্ধে কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ