Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনাজপুরে বিএনপির ৫ কর্মী গ্রেফতার

দিনাজপুর অফিস: | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

দিনাজপুরে নাশকতার ঘটানোর জন্য গোপন বৈঠক করায় বিএনপির ৫ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তবে বিএনপির দাবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ের ব্যাপারে সভা থেকে পুলিশ ৫ জনকে গ্রেফতার করে এবং ৭ জনকে পিটিয়ে আহত করে।
গত মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের সনকা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের আসন্ন চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী বাছাইয়ের উদ্দেশ্যে অনুষ্ঠিত সভায় পুলিশ অভিযান চালিয়ে ৫ কর্মীকে আটক করে। এসময় পুলিশের পিটুনিতে ৭ জন কর্মী আহত হন। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার কর্মীরা হলেন পাল্টাপুর ইউনিয়নের কাজল গ্রামের হরমুজ আলীর ছেলে মো: ইসমাইল হোসেন, মো: মুসার ছেলে মো: মনোয়ার হোসেন, মো: নছিম উদ্দিনের ছেলে মো: ইদ্রিস আলী, বাজিতপুর গ্রামের তফুর উদ্দিনের ছেলে খয়রাত আলী এবং সনকা গ্রামের মো: মুসার ছেলে মো: দুরুল।
বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন জানান, নাশকতা ঘটানোর গোপন বৈঠকের সংবাদ পেয়ে পুলিশ বিএনপির ৫ জনকে গ্রেফতার করেছে। এসআই নরেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলায় তাদের আসামী করে গতকাল বুধবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বুলু আহমেদ ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত আজ বৃহস্পতিবার রিমান্ড শুনানির দিন ধার্য করে দুপুরে ৫ জনকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ