Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জন্মদিনে কবরে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক মামুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

জন্মদিনে কবরে চির নিদ্রায় শায়িত হলেন একুশে টেলিভিশনের প্রধানমন্ত্রী বিটের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদ। গতকাল ৪ সেপ্টেম্বর ছিল মামুনের জন্মদিন। সোমবার রাত ১১ টার দিকে তিনি মারা যান। উৎসবের পরিবর্তে স্বজন, সহকর্মীদের শোক বিষাদে ভাসিয়ে মাটির ঘরে ঠাই নিলেন তরুণ এই সাংবাদিক।
গতকাল বাদ মাগরিব নড়াইলের লোহাগড়ায় নিজ গ্রামে তৃতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এরআগে সকালে তার কর্মস্থল একুশে টিভি কার্যালয়ে মামুনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, বন ও পরিবেশ সম্পাদক দেলেয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, একুশে টিভির প্রধান সম্পাদক ও সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, একুশে টিভির ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল এ. কে মোহাম্মদ আলী শিকদার পিএসসি (অব.), সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন, ডিআরইউ সভাপতি সাইফুল ইসলামসহ সাংবাদিক, রাজনীতিবিদ, মামুনের বন্ধুগণ। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বেলা ১২ টায় মামুনের শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এই জানাজায় তার শিক্ষক, সহকর্মী, সহপাঠী, বন্ধু ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। সহকর্মী ও বন্ধুরা মামুনকে অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায় জানান। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।



 

Show all comments
  • Zakir Billah ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৩:১৯ এএম says : 0
    ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ