Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে এক ব্যক্তির লাশ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২১ পিএম

রাউজানে এক ব্যক্তি লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম বাবুল বড়ুয়া। তিনি উপজেলার ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের উত্তর গুজরা গ্রামের মৃত সুধীর রঞ্জন বড়ুয়া ছেলে। স্ত্রী সুমি বলেন ‘সোমবার বিকেল ঘর থেকে বের হন। মঙ্গলবার সকাল ৬টার দিকে বাবুলের মৃতদেহ পড়ে থাকতে দেখেন এক ব্যক্তি। তিনি আমাকে খবর দেন। এরপর পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে আসেন।’ পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহসিন রেজা বলেন ‘নিহত বাবুলের গলায় দাগ পাওয়া গেছে। শরীরের আর অন্য কোথাও কোন দাগ পাওয়া যায়নি। লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।’
পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহসিন রেজা বলেন ‘এ হত্যাকাণ্ডে তার পরিবারের সংশ্লিষ্টতা আছে কিনা, নাকি অন্যকোন কারনে কেউ তাকে হত্যা করেছে, তা খতিয়ে দেখতে হবে।’ এ কারনে ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত সঠিক কারণ কিছু বলা যাচ্ছেনা।’ নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, এই ঘটনায় থানায় মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজানে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ