Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে বন্ধুদের হাতে বন্ধু খুন, আটক ২

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ২:১২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নিখোঁজের ১৫দিন পর এক চা দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকান্ডের সাথে জড়িত তার দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সকালে আউখপাড়া এলাকার একটি ঝোপের ভিতর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহত সাগর হোসেন (২৫) চাঁদপুর জেলার সদর থানার কমলাপুর গ্রামের জাকির হোসেনের ছেলে। সে আশুলিয়ার আউকপাড়া এলাকায় পরিবারের সাথে থেকে একটি চায়ের দোকান চালাতো।
পুলিশ নিহতের বন্ধু মেহেদী হাসান ও শাহা হাসানকে গ্রেপ্তার করেছে। তবে অপর বন্ধু সাগর মিয়া পলাতক রয়েছে। সেএই হত্যাকাণ্ডের মুলহুতা।
পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মনিরুজ্জামান বলেন, চা দোকানী সাগরের কাছে একটি মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। মেয়েটির ছবি দেখে তার বন্ধু সাগর মিয়ার পছন্দ হয়। সে মেয়েটির ফোন নাম্বার চায়। এনিয়ে বন্ধুর সাথে বিরোধ চলছিল।
গত ২০ আগষ্ট সন্ধ্যার পর সাগর হোসেনকে মুঠফোনে ডেকে নিয়ে যায় বন্ধুরা। এর পর থেকে সে নিখোঁজ হয়।
ঘটনার পরের দিন নিহতের পরিবার আশুলিয়া থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়ের করেন। পরে পুলিশ কল লিষ্টের সূত্র ধরে দুই জনকে আটক করলে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঝোপের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে আটককৃতরা হত্যার কথা স্বীকার করেছে।
নিহতের মা খাদিজা বেগম বলেন, সাগরকে বাসা থেকে ডেকে নিয়ে বন্ধুরা হত্যা করেছে। এমনি নিখোঁজের পর তারা এসে আমাকে শান্তনাও দিয়েছে। পরে রাতে তারাই সাগর অপহরণ হয়েছে ৮০হাজার টাকা মুক্তিপন চেয়ে ফোন করে। তিনি তার ছেলে হত্যাকারীদের কঠোর বিচার দাবী করেন।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু বলেন, প্রেম ঘটিত বিষয় নিয়ে বন্ধুরা মিলে আরেক বন্ধুকে হত্যা করেছে। দুই জনকে আটক করা হয়েছে।
তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ