Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এ কেমন নির্মমতা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বোনের বাড়িতে বেড়াতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছেন শিমুল মিয়া নামে এক যুবক। গত শুক্রবার ধনুয়া এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে। গত শনিবার সকালে ওই এলাকার একটি ঝোপের আড়াল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। নির্যাতনের শিকার শিমুল মিয়া কেওয়া চন্নাপাড়া এলাকার একাব্বর হোসেনে ছেলে।
শিমুল মিয়া জানান, গত শুক্রবার বিকেলে তিনি উপজেলার ধনুয়া গ্রামে ভগ্নিপতি জিরান আলীর বাড়িতে বেড়াতে যান। পরে রাতে ধনুয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি চায়ের দোকানে গেলে সেখানে পূর্ব থেকে অবস্থান করা একই এলাকার ইদ্রিস আলীর ছেলে রফিকুল ইসলাম ১০/১২ জন লোক নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তাকে দেশীয় অস্ত্র ও লোহার রড দিয়ে মারধর ও নির্যাতন করা করা হয়। তিনি জ্ঞান হারিয়ে ফেললে হামলাকারীরা তাকে নির্জন একটি স্থানে ফেলে চলে যায়। এদিকে শিমুল বাড়িতে না ফেরায় তার ভগ্নিপতি তাকে খোঁজাখুঁজি করেও পায়নি। পরে গত শনিবার সকালে একটি ঝোঁপের আড়াল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। শিমুল আরও জানান, তার ভগ্নিপতি জিরান আলীর সঙ্গে রফিকুল ইসলামদের দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলছিল। এ ব্যাপারে অভিযুক্ত রফিকুল ইসলামের সঙ্গে বারবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ