Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) নান্দাইল উপজেলা শাখা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল শনিবার যথাযোগ্য মর্যাদায় পালন করে। এ উপলক্ষে ময়মনসিংহের নান্দাইল মাজার বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দলীয় পতাকা উত্তোলন, র‌্যালির মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। মাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির আহŸায়ক, উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাসের খান চৌধুরী, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিএনপি নেতা আব্দুল হেকিম (সেনাপতি), জসিম উদ্দিন, শহীদুুজ্জামান মিল্টন, সাবেক কাউন্সিলর রফিকুজ্জামান মনির, ফুরকান উদ্দিন, আবদুল্লাহ ভ‚ঁইয়া, খোকন শিকদার, মহিলা দলনেত্রী তাহমিনা আক্তার রীপা প্রমুখ।
হঠাও স্বৈরাচার, বাঁচাও দেশ, এ সেøাগানকে প্রতিপাদ্য করে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে খুররম খান চৌধুরী বলেন, দেশনেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ছাড়া এ দেশে কোনো জাতীয় নির্বাচন হতে দেয়া হবে না। তিনি সরকারকে উদ্দেশ্যে করে বলেন, যত জুলুম নির্যাতনই চালান না কেন, শহীদ জিয়ার সৈনিকদের দাবিয়ে রাখা যাবে না। আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ জেলবন্দী হাজার হাজার নেতাকর্মীর মুক্তির দাবি জানান। অনুষ্ঠানে নান্দাইল পৌরসভাসহ ১২ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন উপজেলা বিএনপি নেতা এনামুল হক এনাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ