Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলা বিএনপির সাধারণ সম্পাদকের মুক্তি দাবি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ভোলা জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনকে আটক করেছে ভোলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি করছে পুলিশ দাবি বিএনপি নেতাদের। গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভোলা উকিলপাড়াস্থ নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়। এ ছাড়া ভোলা জেলা বিভিন্ন উপজেলায় বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশের তল্লাশির তথ্য জানিয়েছেন বিএনপির নেতারা। তারা বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তাদের কর্মসূচি না করতে দেয়াই তাদের উদ্দেশ্য ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ তারও বাসায় গিয়েছে। কিন্তু তিনি তখন বাসায় ছিলেন না।
ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ সগির মিয়া তাকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে ইনকিলাবকে জানান, রাত সাড়ে ৯টার দিকে জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুন অর রশিদকে (ট্রুমেন) আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ। ট্রুমেনকে নাশকতার মামলায় গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের প্রতিবাদ, নিন্দা ও মুক্তির দাবি জানিয়েছেন সাবেক বানিজ্য ও পানি সম্পদ মন্ত্রী বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়াম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, ভোলা-২ এর সাবেক এমপি আলহাজ হাফিজ ইব্রাহীম, ভোলা-৪ সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন, ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনসহ ভোলা জেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ