Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ চট্টগ্রাম বিএনপির সমাবেশ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে আজ (শনিবার) লালদিঘী ময়দানের পরিবর্তে নগরীর নাসিমন ভবনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করছে বিএনপি। পক্ষকাল আগে ঐতিহাসিক লালদীঘি ময়দানে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করা হলেও অনুমতি মিলেনি। কিছু শর্ত জুড়ে দিয়ে লালদীঘির বদলে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ প্রশাসন। পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে কোনোভাবেই সমাবেশ কার্যালয়ের সামনের মাঠের বাইরে আসা যাবে না। তবে বিএনপির নেতারা বলছেন, সমাবেশ হবে শান্তিপূর্ণ। জনতার ভীড় দলীয় কার্যালয়ের মাঠ ছাড়িয়ে সড়কেও আসবে। তাতে আমাদের করার কিছু নেই।
নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর দৈনিক ইনকিলাবকে বলেন, এর আগেও আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলীয় কার্যালয়ের সামনে নূর আহমদ সড়কে সমাবেশ করেছি। এবারও আমরা সেখানে সমাবেশ করব। পুলিশের অনুমতি অনুযায়ী আমরা সেখানেই সমাবেশ করব। সমাবেশে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখবেন। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সর্বশেষ গত ১৫ মার্চ সমাবেশ করে বিএনপি। এদিকে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নানা কর্মসূচি নিয়েছে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ