Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুর্বণা আক্তার নদী হত্যার বিচারের দাবিতে নেত্রকোনায় সাংবাদিকদের মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ৬:৪১ পিএম

পাবনা আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি সুর্বণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনায় মানববন্ধন কর্মসূচী পালন করেছে ক্ষুব্ধ সাংবাদিকরা।
নেত্রকোনা সাংবাদিক সমাজের ব্যানারে শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচীতে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহন করেন।
মানববন্ধন চলাকালে সাংবাদিক নদীকে হত্যা এবং দেশের বিভিন্ন স্থানে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, দৈনিক সমকাল প্রতিনিধি শেখ খলিলুর রহমান ইকবাল, নেত্রকোনা উন্নয়নে নাগরিক আন্দোলনের সম্পাদক খানে আলম খান. দৈনিক জননেত্র সম্পাদক এম.মুখলেছুর রহমান খান, নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ভজন দাস, সম্পাদক আনিসুর রহমান, সচেতন নাগরিক সমাজের আহবায়ক দেব শংকর সাহা রায় দেবু, জনকন্ঠ প্রতিনিধি সঞ্জয় সরকার, সময় টিভি প্রতিনিধি আলপনা বেগম, যমুনা টিভি প্রতিনিধি কামাল হোসেন, প্রথম আলো প্রতিনিধি পল্লব চক্রবর্তী, অবজারভার প্রতিনিধি সুজাদুল ইসলাম ফারাস প্রমূখ।
এ সময় বক্তারা সাংবাদিক সুর্বণা আক্তার নদী’র হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ