Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পল্লবীতে কলেজ ছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:৩৫ এএম

রাজধানীর মিরপুরের পল্লবীতে খায়রুল আলম প্রিন্স (২২) নামে এক কলেজ ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বিকেলে মিল্কভিটা রোডে নিজ বাসায় এ ঘটনা ঘটে। মৃত প্রিন্স মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার খোরশেদ আলম মোল্লার ছেলে। তিনি পরিবারের সঙ্গে মিরপুরের ৬ নম্বর সেকশনের সি বøকের, ৪ নম্বর রোডের মিল্কভিটা সমবায় সমিতি ভবনের ৭ম তলায় থাকতেন। মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি। দুই ভাই এক বোনের মধ্যে প্রিন্স মেঝ ছিলেন।
বাবা খোরশেদ আলম জানান, গতকাল বিকেলের দিকে গলায় কাপড় পেঁচিয়ে সিলিং ফ্যানে সঙ্গে ফাঁস দেয় প্রিন্স। ঘটনা দেখার পর দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সোয়া ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি কারণে প্রিন্স আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছুই জানতে পারেননি তিনি। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই বাবুল মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ