Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপহৃত কলেজছাত্রী উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম


 রাজশাহী নগরীতে অপহরনের প্রায় আড়াই মাস পর কয়েরদাড়া এলাকার একটি বাড়ি থেকে অপহৃত এক কলেজছাত্রীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় অপহরণকারী সোহাগ ইসলাম (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে। সোহাগ নগরীর হোসনীগঞ্জ এলাকার শহিদুল ইসলামের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের রাজশাহী কার্যালয়ের উপপরিদর্শক জামাল উদ্দিন জানান, মুঠোফোন ট্র্যাকিং করে তদন্তভার পাওয়ার মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। ছাত্রীটি শারিরীক নির্যাতনের শিকার হয়েছে কিনা তা পরীক্ষার জন্য গতকাল বৃহস্পতিবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার সোহাগকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
অপহৃত ছাত্রীর মা বলেন, তার মেয়ে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী। গত ১৭ জুন বাড়ির পাশ থেকে তাকে অপহরণ করেন সোহাগসহ তার কয়েকজন সহযোগী। এরপর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করতে চাইলেও থানা মামলা নেয়নি। অবশেষে গত মঙ্গলবার রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ