Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাক ড্রাইভারের ফাঁসির দাবিতে মানববন্ধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাতদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঘাতক ট্রাক ড্রাইভারের ফাসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করেন স্থানীয় গোপালপুর গ্রামের বাসিন্দারা। এতে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও এলাকার শতশত জনসাধারন অংশগ্রহন করে রাস্তার দু’পাশে হাতে হাত ধরে দাড়িয়ে অবিলম্ভে ঘাতক ড্রাইভারকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক এস.এম হুমায়ুন কবির, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, পিনজুরী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ শিকদার, আমতলী ইউপি চেয়ারম্যান আঃ হান্নান শেখ, আওয়ামীলীগ নেতা কবিরুল ইসলাম রুনি, এসএম ই¯্রাফিল, সাবেক সভাপতি বাবুল হাজরা, বুলবুল আহম্মেদ হাজারা, ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুন প্রমুখ। এর আগে গত ১৮ আগষ্ট রাধাগঞ্জ এলাকায় সড়ক দূর্ঘটনায় ঘাতক ট্রাকের চাপায় গোপালগপুর গ্রামের রাসেল শিকদার নিহত হয় এ ঘটনায় তার চাচা বাদি হয়ে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও পুলিশ ঘাতক ড্রাইভারকে আটক করতে না পাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্মার্ট কার্ড বিতরণ
কোটালীপাড়ায় ২০ হাজার লোকের মাঝে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরন করা হয়েছে। গত সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কয়েকটি স্থানে এ কার্ড বিতরণ করা হয়। বিতরণের সময় দেবদুলাল বসু পল্টুর পক্ষ থেকে তৃষ্ণা নিবারন কার্যক্রম পরিচালিত হয়েছে। উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী জেলা পরিষদ সদস্য সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা দেবদুলাল বসু পল্টুর পক্ষ থেকে এ কার্যক্রমের আয়োজন করেন স্থানীয় যুব সমাজ। সকালে সুপেয় পানি, জুস ও লেবুর শরবত পান করিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন কাজী মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার এ সময় ইউপি সদস্য অখিল চন্দ্র ওঝা, ছাত্র নেতা সম্পদ বাড়ৈ, অনিমেষ গাইন, রিপন বাড়ৈ, চয়ন বিশ্বাস উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ