Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনা-৪ উপনির্বাচনে সালাম মুর্শেদীর মনোনয়নপত্র দাখিল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ৯:০৪ পিএম

খুলনা-৪ (রূপসা, তেরখাদা, দিঘলিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিল্পপতি ও জাতীয় দলের প্রাক্তন ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার দুপুরে খুলনা বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও খুলনা-৪ আসনের উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুচ আলীর নিকট তিনি মনোনয়নপত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেলসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
রিটার্নিং কর্মকর্তার দপ্তর সূত্র জানায়, উপনির্বাচনে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী, জাতীয় পার্টির এস এম আনিসুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী প্রাক্তন সেনা কর্মকর্তা মেজর ডা. শেখ হাবিবুর রহমান। এখন পর্যন্ত আব্দুস সালাম মুর্শেদী ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনটি শূন্য হয়। এ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২০ সেপ্টেম্বর।
ঘোষিত তফসিল অনুসারে, রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল রোববার বিকেল ৫টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ২৮ আগস্ট এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৪ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ হবে ৫ সেপ্টেম্বর।



 

Show all comments
  • ৩১ আগস্ট, ২০১৮, ৭:৪১ এএম says : 0
    মাএ দুই মাসের জন্য কেউ এম পি হিসাবে প্রতিযোগিতা করবে না তাই সালাম মুরশেদৗ বিনা প্রতিযোগিতায় নিবাচিত হবেন এটি নিশ্চিত.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ