Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কোরবানির গোশত বিতরণ ইসলামী আন্দোলনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে মহানগরীর সকল থানায় গরীব, বঞ্চিত ও অসহায়দের মাঝে কুরবানীর গোস্ত বিতরণ করা হয়। সংগঠনের ঢাকা দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সভাপতি ও ঢাকা-৭ আসনের প্রার্থী আলহাজ¦ আব্দুর রহমান, ঢাকা-৫ আসনে প্রার্থী আলহাজ¦ আলতাফ হোসেন, ঢাকা-৮ আসনের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম-এর নেতৃত্বে ঢাকা দক্ষিণের পল্টন, শাহবাগ, মতিঝিল, শাহজাহানপুর, খিলগাঁও, কোতয়ালী, সূত্রাপুর, বংশাল, লালবাগ, চকবাজার, মুগদা, যাত্রাবাড়ী, শ্যামপুর, কদমতলী, কামরাঙ্গীরচর, হাজারীবাগ, নিউমার্কেট, ধানমন্ডি, সবুজবাগ, ওয়ারী, গেন্ডারিয়া, ডেমরা, কলাবাগানথানার কুরবানী বঞ্চিতদের মাঝে কুরবানীর গোস্ত বিতরণ করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নগর দক্ষিণনেতা ডা. শহিদুল ইসলাম, মাওলানা নজরুল ইসলাম, মুহা. ফজলুল হক মৃধা, আলহাজ¦ আবু মাহবুব, শ্রমিকনেতা সৈয়দ ওমর ফারুক যশোরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ