Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফ্রান্সে মা-বোনকে হত্যা দায় স্বীকার আইএস’র

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ছুরি দিয়ে মা-বোনকে খুন করে পালানোর সময় পুলিশের গুলিতে নিহত হয়েছেন এক যুবক। বৃহস্পতিবার এমন ঘটনা ঘটেছে ফ্রান্সের রাজধানী প্যারিসের ৩০ কিলোমিটার দক্ষিণপূর্বের ট্র্যাপিস শহরে। এই হামলায় হামলাকারীর মা-বোন ছাড়াও আহত হয়েছেন আরও একজন। বিষয়টি নিশ্চিত করেছেন ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী জেরার্ড কলম্ব। এ নিয়ে জেরার্ড কলম্ব এক টুইট বার্তায় বলেন, ঘটনায় নিহত ও তাদের স্বজনদের কথা ভেবে খারাপ লাগছে। বিস্তারিত তদন্ত ও পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য নিরাপত্তা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে। এই ঘটনার পর পুলিশের গুলিতে হামলাকারী নিহত হয়েছে। এদিকে ইসলামিক স্টেট (আইএস) একটি বিবৃতিতে হামলার দায় স্বীকার করেছে। রয়টার্স, ন্যাশনাল পোস্ট, এনডিটিভি।

 



 

Show all comments
  • অনামিকা ২৫ আগস্ট, ২০১৮, ৫:৪০ পিএম says : 0
    সারা বিশ্বে আই এস সৃষ্টি করেছে সনএাসৗ রাষ্ট্র আমেরিকা এবং ইসরায়েল যে সমস্ত দেশ আমেরিকা কে প্রছন্দ করে না সেই সমস্ত দেশের ভিতরে আই এস বলে আমেরিকা হামলা চালায় আর বলে আই এস হামলা করেছে এবং আই এস সনএাসৗদের কে বেতন সহ সব কিছু সরবরাহ করে আমেরিকা ও ইসরায়েল.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইএস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ