Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদের শুভেচ্ছা জানালেন মাশরাফি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ২:৪৪ পিএম

নড়াইল শহরের কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ আদায় করেন বাংলাদেশ দলের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নামাজ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এসময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান মাশরাফি।

বুধবার সকাল সাড়ে ৭টায় নড়াইল শহরের মহিষখোলা এলাকায় মাশরাফির চিরচেনা সেই খেলার মাঠের পাশে অবস্থিত নড়াইল পৌর ঈদগাহে জেলার প্রধান জামায়াতে নামাজ আদায় করেন তিনি।

জেলার এ প্রধান জামায়াতে নামাজ আদায় করেন- নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ জসিম উদ্দিন, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়রসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকেরা।

নামাজ শেষে সাংবাদিক, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন মাশরাফি বিন মর্তুজা। ঈদের আনন্দ বাবা-মা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে মঙ্গলবার জন্মস্থান নড়াইলে পৌঁছান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাশরাফি

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ