Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লিজেন্ডস লিগকে মাশরাফির না

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ভারতে হতে যাওয়া লিজেন্ডস লিগ ক্রিকেটে বিশেষ চ্যারিটি ম্যাচ খেলার আমন্ত্রণ পেয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। যদিও বাংলাদেশের সাবেক অধিনায়ক আয়োজকদের না করে দিয়েছেন। গতপরশু রাতে নিজের সিদ্ধান্ত টুর্নামেন্ট আয়োজকদের জানিয়ে দিয়েছেন মাশরাফি। এ ব্যাপারে বাংলাদেশের সফলতম অধিনায়ক বলেছেন, ‘গত মাসে খেলার প্রস্তাব পাই। খেলবো কিনা ভাবছিলাম। নানা কারণে টুর্নামেন্টটাতে খেলা হচ্ছে না। না খেলার বিষয়টি গতকাল (শুক্রবার) সংশ্লিষ্টদের আমি জানিয়ে দিয়েছি।’

চার দলের এই টুর্নামেন্টে ইন্ডিয়া ক্যাপিটালস মাশরাফিকে দলে ভিড়িয়েছিল। অভিজ্ঞ এই ক্রিকেটার খেলছেন জানিয়ে শুক্রবার একটি পোস্টও দেওয়া হয় দলটির ফেসুবক পেজ থেকে। পোস্টটিতে লেখা হয়, ‘মাশরাফি মুর্তজা আমাদের বোলিং ইউনিটে কিছু বাংলাদেশি স্বাদ যোগ করবেন। তাকে আমরা স্বাগত জানাই।’ যদিও পরদিনই না খেলার ব্যাপারটি জানিয়ে দিয়েছেন মাশরাফি। এই লিগে সাধারণত সাবেক ক্রিকেটাররা খেলেন। কিন্তু জাতীয় দলের হয়ে সর্বশেষ ২০২০ সালের মার্চে খেলা মাশরাফি এখনও আনুষ্ঠানিক অবসর নেননি। মাশরাফির খেলতে না চাওয়ার এটাও একটি কারণ হতে পারে।
সাবেক ক্রিকেটারদের নিয়ে ২২ দিনের এই টুর্নামেন্টটি শুরু হবে আগামী ১৭ সেপ্টেম্বর। শেষ হবে ৮ অক্টোবর। খেলা অনুষ্ঠিত হবে ভারতের ছয়টি শহরে। ভেন্যুগুলো হচ্ছে- কলকাতা, লক্ষেèৗ, দিল্লি, যোধপুর, কটক ও রাজকোট। চার দলের এই আসরে মোট ১৫ ম্যাচ। টুর্নামেন্টটির প্রথম আসরে দল ছিল তিনটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিজেন্ডস লিগকে মাশরাফির না

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ